একেক পরিবার থেকে আসা মানুষ যেমন একেক রকম হয়ে থাকে, তেমনি একেক রাশিতে জন্ম নেওয়া মানুষও কিন্তু একেক রকম হয়ে থাকে। জ্যোতিষীরা বিশ্বাস করেন যে রাশি ভেদে প্রেমের সম্পর্কে আসে নানান উত্থান পতন। কোনো রাশির সাথে প্রেম হলেও বিয়ে পর্যন্ত যায় না, বিয়ে হলেও হয় সেটা খুবই অশান্তির। আবার কোনো কোনো রাশি আজীবন বসবাস করে সুখে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে, বিশেষত প্রেম ও সম্পর্কের মতো অনিশ্চয়তার ক্ষেত্রে কোন রাশির মানুষ কেমন তা জানাটা আমাদেরকে একটু হলেও স্বস্তি দিতে পারে। জানতে চান, আপনার রাশির সাথে অন্য কোন রাশির মানুষের সম্পর্ক কেমন হতে পারে? কোন রাশির সাথে আপনার প্রেমের সম্পর্ক কেমন হবে, সেটা নিয়েই আমাদের এই আয়োজন। আজ রইলো মেষ হতে কন্যা সম্পর্কে।

মেষ রাশি

মেষ রাশির সাথে বেশ ভালো বনিবনা হয় মিথুন, সিংহ, ধনু এবং কুম্ভ। প্রেমের জন্য মিথুন এবং কুম্ভ মেষের জন্য অসাধারণ। ক্ষণস্থায়ী বা হালকা ধরণের সম্পর্কের জন্য বেছে নিতে পারেন এই দুই রাশিকে। সিংহের সাথে দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তোলাটা জীবনে এনে দিতে পারে খুব ইতিবাচক পরিবর্তন। আর যদি আরও দীর্ঘস্থায়ী চিন্তা করতে চান, তবে জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে পারেন ধনুকে। মেষের থেকে একেবারেই উল্টো প্রকৃতির তুলোও কিন্তু অনেক সময়ে ভালো সঙ্গী হয়ে উঠতে পারে। যদি নিজেদের মাঝে সাধারণ ভিন্নতাগুলো ভুলে যেতে পারেন, তবে তুলা এবং মেষের প্রেম হয়ে উঠতে পারে একেবারেই অসাধারণ। কন্যা এবং বৃশ্চিকের সাথে মেষের প্রেম ভালো হবার সম্ভাবনা ফিফটি-ফিফটি, মানে ভালোখারাপ দুটোই হতে পারে। কর্কট এবং মকরের থেকে একটু দূরে থাকাটাই উত্তম হবে মেষের জন্য।

বৃষ রাশি

কন্যা রাশির সাথে খুব ভালো জমবে বৃষ রাশির প্রেম। তারা দুজনেই জীবন থেকে একটু শান্তি খোঁজেন, তাই সুখে শান্তিতে ঘর বাঁধতে কোনও সমস্যাই হবে না তাদের। আর জীবনে যদি সফল হয়ে উঠতে চান তবে বেছে নিন মকর সঙ্গী, তিনি আপনাকে ঠেলে ঠেলে কখনো সাফল্যের চুড়ায় পৌঁছে দেবে টেরই পাবেন না! কর্কটের সাথে মিষ্টি একটা প্রেম হতে পারে আপনার, তবে সেটা কতদূর স্থায়ী করবেন সেটা আপনাদের ইচ্ছার ওপরে নির্ভরশীল। দীর্ঘস্থায়ী সম্পর্কের ক্ষেত্রে কর্কট-বৃষ বেশ স্থিতিশীল হতে দেখা যায়। আর মীনের সাথে বৃষের তৈরি হবে সত্যিকারের ভালোবাসা, যা পার করতে পারে সবরকমের বাধা। শুধু তাই নয়, খুব সুন্দর একটা বন্ধুত্বের সূচনা হতে পারে এই দুইয়ের মাঝে। বৃষের ঠিক উল্টো হলো বৃশ্চিক। এর সাথে বৃশ্চিকের প্রেমের পথ কণ্টকিত। খুব চেষ্টা করলেই তবে বৃষ এবং বৃশ্চিকের প্রেম সফল হতে পারে। তুলা এবং ধনুর সাথেও সম্পর্ক গড়ে উঠতে পারে তবে বেশি আশাবাদি না হওয়াই ভালো। আর সিংহের সাথে সম্পর্কে গেলে অযথাই ঝামেলা হতে পারে আপনার।

মিথুন রাশি

ধনু এবং কুম্ভের সাথে খুব সহজেই মিশতে পারে মিথুন। তবে মেষের সাথে তার সম্পর্কের গাড়ত্ব বেশি হয়। সম্ভাবনা থাকে দীর্ঘমেয়াদী কোনও পরিণতির। হাসিখুশি জীবনের জন্য বেছে নিতে পারেন সিংহ রাশির সঙ্গী। বৃশ্চিকের সাথেও বেশ ভালো সম্পর্ক গড়ে উঠতে পারে মিথুনের। তবে দূরত্ব বজায় রাখুন কর্কট, মকর, কন্যা এবং তুলা রাশির মানুষের থেকে।

কর্কট রাশি

কর্কট হয়ে থাকে বেশ সংবেদনশীল। তার জন্য মীন এবং বৃশ্চিক রাশির মিল হয় সবচাইতে ভালো। এই দুই রাশি নিজের অস্নগির প্রতি যত্নশীল থাকে বলে তাদের সাথেই সবচাইতে ভালো থাকে কর্কট। একই কারণে শান্তিপ্রিয় বৃষের সাথেও তার বেশ ভালো মিল হতে দেখা যায়। বিয়ের জন্য এই সবগুলো রাশিই কর্কটের জন্য ভালো। এছাড়া কন্যা রাশিও খারাপ নয়। কর্কট এবং কন্যার সংসারে পারস্পরিক বোঝাপড়া ভালো হতে দেখা যায়। মেষ এবং তুলার সাথে কর্কটের একেবারেই বনে না। প্রেম বা বিয়ে, উভয় ক্ষেত্রেই অশান্তির সম্ভাবনা থাকে প্রবল।

সিংহ রাশি

সিংহ এমন সবার সাথেই ভালো সম্পর্ক গড়ে তুলতে পারে যারা তার কর্তৃত্ব মেনে চলতে পারে। মেষ এবং ধনু সঙ্গীর সাথে সিংহ জীবনে আরও এগিয়ে যাবার উৎসাহ পায়। আবার তুলা এবং মিথুন রাশির সঙ্গীও তাদের জন্য খারাপ নপ্য, এরা সিংহকে অগ্রাধিকার দিয়ে থাকে। বৃষ রাশির সাথে সিংহের একেবারেই খাপ খায় না, দুজনেই সম্পর্ক থেকে পালাবার পথ খোঁজে। তেমনিভাবে বৃশ্চিক এবং কুম্ভের সাথেও সহজে সম্পর্ক সফল করতে পারে না সিংহ।

কন্যা রাশি

কন্যার সাথে বৃষের ভালো মিল হয়, তেমনি মকরের সাথেও ভালো মিল হতে দেখা যায়। মকরের সাথে বিয়ে কন্যার জন্য শুভ। এতে তেমন চোখ ধাঁধানো কোনও প্রেম কাহিনী তৈরি না হলেও শান্তিপূর্ণ ও সুখি জীবন যাপনের ভালো সম্ভাবনা থাকে। অন্যরকম প্রেমের স্বাদ পেতে চাইলে কর্কট এবং বৃশ্চিক হয়ে উঠতে পারে কন্যার আদর্শ সঙ্গী। মিথুন এবং ধনুর সাথে প্রেমের চেষ্টা না করাই ভালো। কন্যার ঠিক উল্টো রাশি হলো মীন। এর সাথে কন্যার প্রেম সাধারণত সাফল্যের মুখ দেখে না।

Author Name

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.