নিজস্ব সংবাদদাতা 
সাময়িকী.কম

বগুড়ায় ভাই-বোন মিলে প্রেমের ফাঁদ পেতে গণপূর্ত বিভাগের এক কর্মকর্তাকে অপহরণ করে ৮ লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় জড়িত সাবেক যুবলীগ নেতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে শহরের মালগ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় অপহৃত সরকারি কর্মকর্তাকেও উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, অপহরণকারী একটি চক্র মঙ্গলবার সন্ধ্যায় বগুড়া গণপূর্ত বিভাগের কার্য সহকারী আব্দুল মান্নানকে কৌশলে শহরের মালগ্রামে ডেকে নেয়। এরপর তার মোবাইল নম্বর থেকে মেয়ের মোবাইল নম্বরে ফোন করে জানায় আব্দুল মান্নানকে অপহরণ করা হয়েছে। মুক্তির বিনিময়ে ৮ লাখ টাকা দাবি করে অপহরণকারীরা। এ ঘটনায় অপহৃত আব্দুল মান্নানের ভাই আবু সাঈদ খান সদর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর অপহৃত ব্যক্তিকে উদ্ধারে গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর (ওসি) আমিরুল ইসলামের নেতৃত্বে একটি টিম মাঠে নামে। এই গোয়েন্দা টিম মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে অপহরণকারী চক্রের গ্যাং লিডার মালগ্রাম দক্ষিনপাড়ার আব্দুল বাসেতের ছেলে ও সাবেক যুবলীগ নেতা সোহেল আহম্মেদসহ (৩৭) চক্রের ৫ সদস্যকে শহরের মালগ্রাম দক্ষিণপাড়া থেকে গ্রেফতার করে। সোহেল যুবলীগ মালগ্রাম আঞ্চলিক কমিটির সাবেক সাধারণ সম্পাদক। 

গ্রেফতারকৃত অন্যরা হলেন, একই এলাকার লাল মিয়ার ছেলে রকি (২৬), খলিলুর রহমানের ছেলে আব্দুল মোমিন (২৭), মৃত ইউনুছের ছেলে জুয়েল (৩২) এবং জুয়েলের বোন সুইটি (৩৫)। গ্রেফতারকৃতরা সকলেই যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
 
পুলিশ সুপার মোজাম্মেল হক (পিপিএম) জানান, এই চক্রটি দীর্ঘ দিন যাবত সুন্দরী মহিলা দিয়ে প্রেমের ফাঁদ পেতে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও ব্যবসায়ীদের কৌশল ডেকে নেয়। এরপর তাদের জিম্মি করে মোটা অংকের টাকা দাবি করে। এর আগে এক পুলিশ কনস্টেবলও এই চক্রের ফাঁদে ধরা পড়েছিল। 
বিভাগ:

Author Name

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.